ডিসেম্বর / ০৮ / ২০২১ ০২:৩৯ পূর্বাহ্ন

জৈন্তাবার্তা ডেস্ক

অক্টোবর / ২৫ / ২০২১
০৯:২৪ পূর্বাহ্ন

আপডেট : ডিসেম্বর / ০৮ / ২০২১
০২:৩৯ পূর্বাহ্ন

সুনামগঞ্জে ৬০ বছরের বৃদ্ধের বিরুদ্ধে সংখ্যালঘু কিশোরীকে নির্যাতনের অভিযোগ



57

Shares

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় সংখ্যালঘু সম্প্রদায়ের এক কিশোরীকে কলা খাওয়ানোর কথা বলে শ্লীলতাহানি ও নির্যাতনের অভিযোগ উঠেছে ৬০ বছরের এক বৃদ্ধের বিরুদ্ধে। জানা গেছে, জালালপুর গ্রামের অভিযুক্ত ঐ ব্যক্তির নাম মনোহর আলী ওরফে মনু মোল্লা (৬০)। 

রোববার (২৪ অক্টোবর) দুপুরে উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের জালালপুর গ্রামে ওই কিশোরীর  শ্লীলতাহানি ও নির্যাতনের ঘটনা ঘটে। ঐ ঘটনায় বিকেলে দোয়ারাবাজার থানায় লিখিত অভিযোগ করেছে ভুক্তভোগী শিশুর পরিবার।

অভিযোগ সূত্রে জানা যায়, নির্যাতনের শিকার মেয়েটি পার্শ্ববর্তী এলাকার হাইস্কুলে অষ্টম শ্রেণিতে পড়ে। রোববার দুপুরে স্কুল থেকে বাড়িতে ফেরার পথে জালালপুর গ্রামের মনু মোল্লা মেয়েটিকে ডেকে তার বাড়িতে নিয়ে যায়। এ সময় ঘরের ভেতরে নিয়ে তাকে কলা খেতে বলে। কলা খেতে রাজি না হওয়ায় মনু মোল্লা কিশোরী মেয়েটির ওপর জোর করে এবং তার শরীরের বিভিন্ন জায়গায় স্পর্শ করা ছাড়াও তার কাপড় খুলতে চেষ্টা করে। তবে শিশুটি কৌশলে সেখান থেকে পালাতে সক্ষম হয়ে বাড়িতে গিয়ে অভিভাবককে সব খুলে বলে।

পরে শিশুটির পরিবার তাকে স্থানীয় দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় এবং প্রাথমিক চিকিৎসা করায়।

নির্যাতিত শিশুর অভিভাবক বলেন, ‘আমি সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষ। এলাকার কারও সাথে আমার কোনো বিরোধ নেই। আমার সন্তানের স্কুলে যাওয়ার রাস্তা মনু মোল্লার বাড়ির সামনে দিয়ে হওয়ায় এদিক দিয়েই তাকে সবসময় স্কুলে আসা-যাওয়া করতে হয়। স্কুল থেকে বাড়ি ফেরার পথে মনু মোল্লার পাশবিক অত্যাচারের শিকার হয়েছে। আমি এর বিচার চাই।’

অভিযোগে বিষয়ে জানতে চাইলে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবদুলাল ধর বলেন, ‘একটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

জৈন্তাবার্তা ডেস্ক

অক্টোবর / ২৫ / ২০২১
০৯:২৪ পূর্বাহ্ন

আপডেট : ডিসেম্বর / ০৮ / ২০২১
০২:৩৯ পূর্বাহ্ন

সুনামগঞ্জ