জানুয়ারী / ১৮ / ২০২২ ০৪:৪৩ পূর্বাহ্ন

মোহাম্মদ আফজল

জানুয়ারী / ১২ / ২০২২
১১:৫১ অপরাহ্ন

আপডেট : জানুয়ারী / ১৮ / ২০২২
০৪:৪৩ পূর্বাহ্ন

সুনামগঞ্জকে হারিয়ে শিরোপা জিতল সিলেট



32

Shares

সিলেট বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার আয়োজনে এবং সিলেট বিভাগের তিন জেলা মহিলা ক্রীড়া সংস্থার (সিলেট, সুনমাগঞ্জ ও হবিগঞ্জ) অংশগ্রহণে “সিলেট বিভাগীয় মহিলা হ্যান্ডবল প্রতিযোগিতা ২০২১-২০২২” অনুষ্ঠিত হয়েছে।

তিন দলের অংশগ্রহণে আয়োজিত এই প্রতিযোগিতার ফাইনাল খেলা মঙ্গলবার (১১ জানুয়ারি) আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত হয়। ফাইনালে সিলেট জেলা মহিলা হ্যান্ডবল দল ৬-১ গোলে সুনামগঞ্জ জেলা মহিলা হ্যান্ডবল দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

সিলেট বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সহ-সভানেত্রী ডাঃ নমিতা রানী সিনহা’র সভাপতিত্বে উক্ত প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য ও পুরস্কার প্রদান করেন সিলেট বিভাগের বিভাগীয় কমিশনার ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সভাপতি ড. মুহাম্মদ মোশাররফ হোসেন। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন সিলেট বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হাসিনা মহিউদ্দিন শীরু।  অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সহ-সভানেত্রী নাজনীন হোসেন ও  কার্যনির্বাহী সদস্য তামান্না ইয়াসমিন নাজমী ও নাজিয়া শারমীন জেনি, সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মারিয়ান চৌধুরী মাম্মী, সিলেট জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী সদস্য দীপাল কুমার সিংহ, সুনামগঞ্জ জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সি তা চৌধুরী, সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার সহ-সভানেত্রী সালসা বাসিত এবং কার্যনির্বাহী সদস্য বেগম শামসুন্নাহার মিনু ও ক্ষমা রানী দে, হবিগঞ্জ জেলা মহিলা হ্যান্ডবল দলের ম্যানেজার মেহেরুন্নেছা চৌধুরী প্রমুখ।  অনুষ্ঠানদ্বয় সঞ্চালনা করেন সিলেট জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার অফিস সেক্রেটারী বিপুল চন্দ্র তালুকদার।

এর আগে সকাল ১০টায় প্রধান অতিথি হিসেবে উক্ত প্রতিযোগিতার উদ্বোধন করেন সিলেট বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি দেবজিৎ সিংহ। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেট বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী সদস্য মরিয়ম জামিল। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার-আপ দলকে ট্রফি ও মেডেল প্রদান করা হয়।

মোহাম্মদ আফজল

জানুয়ারী / ১২ / ২০২২
১১:৫১ অপরাহ্ন

আপডেট : জানুয়ারী / ১৮ / ২০২২
০৪:৪৩ পূর্বাহ্ন

খেলা