অগাস্ট / ১৪ / ২০২২ ০৬:২৫ অপরাহ্ন

জৈন্তা বার্তা ডেস্ক

মার্চ / ২৫ / ২০২২
০৩:৪৩ অপরাহ্ন

আপডেট : অগাস্ট / ১৪ / ২০২২
০৬:২৫ অপরাহ্ন

তরকারিতে লবণ বেশি হওয়ায় স্ত্রীকে হত্যা!



52

Shares

বগুড়ার ধুনটে তরকারিতে লবণ বেশি হওয়ার অজুহাত দেখিয়ে মিথিলা খাতুন (২২) নামের এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে স্বামী ইয়ামিন আলীর বিরুদ্ধে। শুক্রবার (২৫ মার্চ) ভোরে উপজেলার চর জোলাগাতী গ্রামের শ্বশুরবাড়ি থেকে মিথিলার মরদেহ উদ্ধার করে পুলিশ।

মিথিলা উপজেলার পিরহাটি গ্রামের ভ্যানচালক রেজাউল করিমের মেয়ে। এ ঘটনায় ইয়ামিন আলীকে (২৫) আটক করেছে পুলিশ। তিনি একই এলাকার চর জোলাগাতী গ্রামের সাইফুর রহমানের ছেলে।

মিথিলার বাবা রেজাউল করিম জানান, প্রায় সাত বছর আগে ইয়ামিনের সঙ্গে মিথিলার বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে দুই কন্যাসন্তানের জন্ম হয়। সুখেই কাটছিল তাদের সংসার। বিয়ের তিন বছর পর বাড়ির পাশে এক নারীর সঙ্গে ইয়ামিনের পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। স্বামীর পরকীয়ায় বাধা দেয় মিথিলা। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হতো। এতে ইয়ামিন ক্ষুব্ধ হয়ে বিভিন্ন সময় মিথিলার শরীরে সিগারেটের ছ্যাঁকা, মাথার চুল কেটে ও প্রস্রাব খাইয়ে নির্যাতন করতো।

তিনি আরও জানান, এ নিয়ে উভয় পরিবারের মধ্যে দফায় দফায় সালিশি বৈঠক করেও কোনো লাভ হয়নি। বৃহস্পতিবার রাতে তরকারিতে লবণ বেশি হওয়ার অজুহাত দেখিয়ে মিথিলাকে শ্বাসরোধে হত্যার পর মরদেহ ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করে ইয়ামিন আলী।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান।

জৈন্তা বার্তা ডেস্ক

মার্চ / ২৫ / ২০২২
০৩:৪৩ অপরাহ্ন

আপডেট : অগাস্ট / ১৪ / ২০২২
০৬:২৫ অপরাহ্ন

সারাদেশ