জানুয়ারী / ১৮ / ২০২২ ০৪:৪২ পূর্বাহ্ন

স্পোর্টস ডেস্ক

জানুয়ারী / ১২ / ২০২২
১২:০৫ পূর্বাহ্ন

আপডেট : জানুয়ারী / ১৮ / ২০২২
০৪:৪২ পূর্বাহ্ন

তুরস্কের ফুটবলারের অকাল মৃত্যু



23

Shares

মাত্র ২৮ বছর বয়সে প্রাণ হারালেন তুরস্কের ফুটবলার আহমেত চেলিক। মঙ্গলবার তুরস্কের রাজধানীর কাছে এক সড়ক দুর্ঘটনায় মারা যান এই ডিফেন্ডার। তুরস্কের রাষ্ট্রীয় বার্তা সংস্থা আনাদোলু জানিয়েছে, ডিফেন্ডার আহমেত চেলিক মঙ্গলবার নিইদে শহরের দিকে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন। তার গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে রাজধানী আঙ্কারার অদূরে গুলবাসির কাছে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয় তার গাড়ি, ঘটনাস্থলেই মৃত্যু হয় আহমেতের।

তুর্কি জাতীয় ফুটবল দলেও খেলেছেন তিনি। কোনইয়াসপোরের হয়ে তুর্কি সুপার লিগে খেলছিলেন তিনি। দলের গুরুত্বপূর্ণ সদস্যের এমন অকাল মৃত্যুতে হতবিহল ও শোকাহত কোনইয়াসপোর।

দলটি তাদের টুইটারে লিখেছে, ‘কোনইয়াসপোরে প্রথম যেদিন এসেছিল সেদিন থেকেই ভক্তদের, এই শহরের ভালোবাসা অর্জন করে নিয়েছিল আহমেত চেলিক। আমাদের এমন একজন খেলোয়াড়কে হারিয়ে আমরা এখন গভীর শোকে নিমজ্জিত।

কোনইয়াসপোরের পাশাপাশি তুর্কি ফুটবল ফেডারেশন ও তুরস্কের শীর্ষ পর্যায়ের সব দলই আহমেতের অকাল প্রয়াণেসমবেদনা জানিয়েছে। দেশটির যুব ও ক্রীড়ামন্ত্রী মেহমেত কাসাপোলুও এক বিবৃতিতে শোক প্রকাশ করেছেন।

কোনইয়াসপোরেন হয়ে সবশেষ ম্যাচেও সিভাসপোরের বিপক্ষে মাঠে নেমেছিলেন আহমেত, দেখেছিলেন হলুদকার্ডও। আগামী শনিবার রাতে ইস্তানবুল বাসাকসেহিরের বিপক্ষেও শুরুর একাদশে মাঠে নামার কথা ছিল তার। কিন্তু এক দুর্ঘটনায় তিনি এখন প্রয়াত।

স্পোর্টস ডেস্ক

জানুয়ারী / ১২ / ২০২২
১২:০৫ পূর্বাহ্ন

আপডেট : জানুয়ারী / ১৮ / ২০২২
০৪:৪২ পূর্বাহ্ন

খেলা